খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে গাজীপুরে গণ-অনশন কর্মসূচি পালিত

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে গাজীপুরে গণ-অনশন কর্মসূচি পালিত

সাগর আহামেদ মিলন গাজীপুর প্রতিনিধিঃ
বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গাজীপুরে গণ-অনশন কর্মসূচি পালিত হয়েছে। ১৪ ফেব্রুয়ারি বুধবার সকালে গাজীপুর জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে শহরের রাজবাড়ি সড়কের দলীয় কার্যালয়ে এ কর্মসূচি পালন করা হয়। কর্মসূচিতে জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক শিল্পপতি মোঃ সোহরাব উদ্দিন, বিএনপি নেতা শাহ রিয়াজুল হান্নান,
খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে গাজীপুরে গণ-অনশন কর্মসূচি পালিতযুবদল নেতা প্রভাষক বশির উদ্দিন, বশির আহমেদ বাচ্চু, বিএনপি নেতা ভিপি জয়নাল আবেদীন তালুকদার, আনোয়ারুল ইসলাম, আব্দুল মোতালেব, শাখাওয়াত হোসেন সেলিম, সাবেক ছাত্রদল নেতা হুমায়ূন কবীর রাজু, আনোয়ারা বেগম, গুলনাহার বেগম, হারুনুর রশিদসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ অংশ অংশগ্রহণ করেন। গণ-অনশন কর্মসূচি চলাকালে অংশগ্রহণকারীরা তাদের বক্তব্যে বলেন, বিএনপির চেয়ারপার্সন ও তিন তিন বারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া কে মিথ্যা মামলায় কারাগারে রেখে আওয়ামিলীগ যে নির্বাচনের সপ্ন দেখছে তা কোন দিন পূরন হবে না।
আমরা বেগম খালেদাজিয়ার অবিলম্বে নি:শর্ত মুক্তি ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ দেশের সকল নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা হয়রানি সরযন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবী যানাচ্ছি,আমাদের এই দাবী না মানা পর্যন্ত কেন্দ্রের নির্দেশে মোতাবেক আমরা আমাদের বিভিন্ন কর্মসূচি পালন করবো।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment